বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪ | ১০ শ্রাবণ, ১৪৩১ | ১৮ মহর্‌রম, ১৪৪৬

মূলপাতা বিএনপি

মুন্না ও নয়নের নেতৃত্বে যুবদলের নতুন কেন্দ্রীয় কমিটি


রাজনীতি সংবাদ প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :৯ জুলাই, ২০২৪ ১:০৭ : অপরাহ্ণ
সভাপতি মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন
Rajnitisangbad Facebook Page

বিলুপ্তির ২৫ দিনের মাথায় যুবদলের ছয় সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন আব্দুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

আজ মঙ্গলবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে রেজাউল করিম পল সিনিয়র সহসভাপতি, বিল্লাল হোসেন তারেক ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক, কামরুজ্জামান জুয়েল সাংগঠনিক সম্পাদক এবং নুরুল ইসলাম সোহেল দপ্তর সম্পাদকের পদ পেয়েছেন।

 

পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

গত ১৪ জুন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভীর স্বাক্ষরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সুলতান সালাউদ্দিন টুকু ও এম মোনায়েম মুন্নার নেতৃত্বাধীন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়া হয়।

২০২২ সালের ২২ মে টুকুকে সভাপতি ও মুন্নাকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্যের আংশিক কমিটি করে দেয় বিএনপি। এর ৯ মাস পর ২০২৩ সালের ২২ ফেব্রুয়ারি যুবদলের ২৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়।

আরও পড়ুন: ঢাকাসহ ৩ মহানগর বিএনপি এবং যুবদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত

এর আগে গত ১৫ জুন ছাত্রদলের ২৬০ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় আংশিক কমিটি ঘোষণা করে বিএনপি।

এতে মো. রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাছির উদ্দীন নাছিরকে সাধারণ সম্পাদক করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ২৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিত ৪১ জনকে সহসভাপতি করা হয়েছে। আর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে এক জনকে। আর যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে ১১১ জনকে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর