বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

শেখ হাসিনার স্থান জনগণের হৃদয়ে: ওবায়দুল কাদের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১ নভেম্বর, ২০২৩ ১০:২৩ : অপরাহ্ণ
ওবায়দুল কাদের। ফাইল ছবি
Rajnitisangbad Facebook Page

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, শেখ হাসিনাকে মিথ্যাচারের লক্ষ্যবস্তুতে পরিণত করে রাজনৈতিক স্বার্থ হাসিলের কোনো সুযোগ নেই। তার স্থান জনগণের হৃদয়ে। আমরা বিএনপির প্রতি বরাবরের মতো আবারও আহ্বান জানাই–মিথ্যাচারের পথ এবং হত্যা-সন্ত্রাস-খুন, নৈরাজ্য-নাশকতা ও ধ্বংসাত্মক রাজনীতি পরিত্যাগ করুন।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই উগ্র-সাম্প্রদায়িকতা ও সন্ত্রাস বিএনপির রাজনীতির মূল অস্ত্র। এখন তারা তথাকথিত নিয়মতান্ত্রিক আন্দোলনের আড়ালে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। বিএনপি নিজেদের গণতন্ত্রকামী শক্তি দাবি করলেও মজ্জাগতভাবে গণতন্ত্র এবং দেশবিরোধী অপশক্তি। এ কারণেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগকে প্রধান শত্রু মনে করে তারা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ব্যর্থ আন্দোলন নিয়ে বিএনপি এখন বিদেশি প্রভুদের করুণা লাভের চেষ্টা করছে। একজনকে মার্কিন প্রেসিডেন্টের উপদেষ্টা সাজিয়ে জাতিকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছিল।

ওবায়দুল কাদের বলেন, ২৮ অক্টোবর তথাকথিত সমাবেশের নামে বিএনপির তাণ্ডবলীলা দেশবাসী প্রত্যক্ষ করেছে। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য সচিব রবিউল ইসলাম নয়ন প্রেসের ভেস্ট পরে গাড়িতে আগুন দিয়েছে। অথচ এর অভিযোগ ডিবির ওপর চাপানোর অপচেষ্টা করে তারা। সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ থাকার পরও বিএনপির নেতারা নির্লজ্জ মিথ্যাচার করছেন।

আরও পড়ুন: মুখোশধারী হামলাকারীরা ক্ষমতাসীন দলের সমর্থক: জাতিসংঘ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অবরোধের নামে নৃশংস হামলা, ভাঙচুর ও অগ্নিসন্ত্রাসে মেতে উঠেছে বিএনপি। সঙ্গে মিথ্যাচার ও অপপ্রচারের মাধ্যমে তথ্য সন্ত্রাস অব্যাহত রেখেছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর