শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা অন্যান্য দল

৪ দিনের কর্মসূচি ঘোষণা করলো গণতন্ত্র মঞ্চ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ সেপ্টেম্বর, ২০২৩ ১:০৮ : অপরাহ্ণ
আজ দুপুরে রাজধানী পুরানা পল্টন দারুস সালাম ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে নতুন কর্মসূচি ঘোষণা করে গণতন্ত্র মঞ্চ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

সরকার পতনের একদফা দাবিতে ৪ দিনের কর্মসূচি ঘোষণা করেছে গণতন্ত্র মঞ্চ। এরমধ্যে রাজধানী কেন্দ্রিক সমাবেশ ও পদযাত্রা রয়েছে। একই দাবিতে আগামী ৩ অক্টোবর পর্যন্ত সেমিনার এবং আলোচনা সভাও করবে তারা।

আজ সোমবার দুপুরে রাজধানী পুরানা পল্টন দারুস সালাম ভবনে গণতন্ত্র মঞ্চের উদ্যোগে এক সংবাদ সম্মেলনে এসব কর্মসূচি ঘোষণা করেন মঞ্চের সমন্বয়ক শেখ রফিকুল ইসলাম বাবলু।

কর্মসূচির রয়েছে-আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে সমাবেশ ও পদযাত্রা, ২৩ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় কাওরান বাজারে পেট্রোবাংলার সামনে সমাবেশ-পদযাত্রা, ২৫ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় খিলগাঁও তালতলা মার্কেটের সামনে সমাবেশ-পদযাত্রা এবং ২৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় জাতীয় প্রেসক্লাবের সম্মুখে সমাবেশ এবং পদযাত্রা করবে গণতন্ত্র মঞ্চ।

এছাড়া আগামী ৩ অক্টোবর পর্যন্ত গণতন্ত্র মঞ্চের উদ্যোগে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এসব কর্মসূচির তারিখ ও স্থান পরবর্তীতে জানানো বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সহ সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর