সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

খালেদা জিয়াকে দেখতে আবার ঢাকায় এলেন পুত্রবধূ শর্মিলা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৪ সেপ্টেম্বর, ২০২৩ ৪:২৩ : অপরাহ্ণ
আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। পুরনো ছবি
Rajnitisangbad Facebook Page

বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি আবার দেশে এসেছেন। আজ বৃহস্পতিবার তিনি লন্ডন থেকে ঢাকায় আসেন।

বিএনপির একটি সূত্র জানায়, দুপুর একটায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এরপর বনানী ডিওএইচএসে মায়ের বাসায় যান। আজই তিনি খালেদা জিয়াকে দেখার জন্য এভারকেয়ার হাসপাতালে যাবেন।

গত ৯ আগস্ট শারীরিক অসুস্থতার কারণে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এরপর থেকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থাইটিস, রক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, হৃদযন্ত্রে জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন। এছাড়া তাঁর মেরুদণ্ড, হাত ও হাঁটুতে বাতের সমস্যাসহ আরও কিছু শারীরিক জটিলতা রয়েছে।

এর আগে গত ২২ মার্চ শর্মিলা রহমান খালেদা জিয়াকে দেখতে ঢাকায় এসেছিলেন।

২০১৫ সালের ২৫ জানুয়ারি মালয়েশিয়ায় অবস্থানকালে মারা যান আরাফাত রহমান কোকো। তারপর থেকে যুক্তরাজ্যের লন্ডনে থাকেন স্ত্রী শর্মিলা রহমান ও দুই মেয়ে। মাঝে মাঝে ঢাকায় এসে শাশুড়ি খালেদা জিয়ার বাসায় থাকেন।

আরাফাত রহমানের দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান মায়ের সঙ্গে লন্ডনে থাকেন। খালেদা জিয়ার বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও পরিবারসহ লন্ডনে অবস্থান করছেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর