সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

রাজধানীতে ছাত্রদলের ৬ নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৯ আগস্ট, ২০২৩ ৯:৫১ : পূর্বাহ্ণ
ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসান।
Rajnitisangbad Facebook Page

রাজধানীর আজিমপুর এলাকা থেকে ছাত্রদলের ৬ নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

গতকাল শুক্রবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাত্রদল নেতাদের তুলে নেওয়ার অভিযোগ করে এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘শুক্রবার সকাল ১১টায় আজিমপুরে নিজ বাসা থেকে বের হওয়ার পর ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসানকে আর পাওয়া যাচ্ছে না। জিসানের খোঁজ নেওয়ার জন্য তার বাসার সামনে গেলে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মো. হাসানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদ বাবরকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যায়। এখন পর্যন্ত তাদের কোনো হদিস পাওয়া যায়নি।’

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক বিরোধী দলীয় কোনো নেতাকর্মীকে বেআইনিভাবে আটকের পর অস্বীকার করা এখন অভ্যাসে পরিণত হয়েছে। আওয়ামী শাসকগোষ্ঠী ক্ষমতায় থেকে এ ধরনের অমানবিক ঘটনা প্রতিদিন ঘটাচ্ছে। আটকের পর অস্বীকারের ঘটনা নিঃসন্দেহে অশুভ উদ্দেশ্যপ্রণোদিত এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করার কৌশল মাত্র। উল্লেখিত ছাত্রদল নেতাদের নিখোঁজ থাকার ঘটনায় তাদের পরিবার ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন।’

ছাত্রদল নেতাদের সরকারের এজেন্সিগুলোই তুলে নিয়ে গেছে দাবি করে অবিলম্বে তাদেরকে তাদের পরিবারের কাছে ফেরত দেওয়ার আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর