বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

খালেদা জিয়াকে আবার কারাগারে নেওয়ার চক্রান্ত চলছে: ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ মে, ২০২৩ ৭:২৬ : অপরাহ্ণ
আজ রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
Rajnitisangbad Facebook Page

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে সরকারের মন্ত্রীদের ‘অপপ্রচার’ করার পেছনে ষড়যন্ত্র দেখছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব মনে করছেন, খালেদা জিয়াকে আবার কারাগারে নেওয়ার চক্রান্ত চলছে।

আজ মঙ্গলবার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এক সাংবাদিক জানতে চান-খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে সরকারের মন্ত্রী-নেতারা নানা রকম বক্তব্য দিচ্ছেন, এ বিষয়ে বিএনপির বক্তব্য কী?

এই প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘বিএনপি চেয়ারপারসন আজ নয় বেশ কিছুদিন ধরে অসুস্থ। আপনারা জানেন, একবার তাকে চার মাস হাসপাতালে থাকতে হয়েছে। তখনও আপনাদের বারবার করে বলেছি যে, তিনি খুব জটিল কিছু রোগে ভুগছেন। তার মধ্যে আছে লিভার, হৃদরোগ ও ডায়াবেটিস সংক্রান্ত জটিলতা। এই বিষয়গুলো সবাই জানেন। এরপরও যদি তারা (মন্ত্রী) এই সমস্ত কথা-বার্তা বলে, অপপ্রচার করে… এর অর্থই হচ্ছে তারা আবারও কোনো গভীর চক্রান্ত করছে। এর মধ্য দিয়ে দেশনেত্রীকে (খালেদা জিয়া) তারা আবার কারাগারে নিতে পারে কি না, এ ধরনের পরিকল্পনা বা চক্রান্ত করছে কি না, সেটা আমাদেরকে চিন্তা করতে হবে।’

বিএনপি মহাসচিব বলেন, ‘মেডিকেল বোর্ড বলেছে যে, তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো দরকার। বাংলাদেশে তার সেই উন্নত চিকিৎসা সম্ভব নয়। কিন্তু এখন পর্যন্ত সরকার সে বিষয়ে কর্ণপাত করেনি। উপরন্তু এ ধরনের অপপ্রচারের মতো কথাবার্তা বলে তারা অমানবিক আচরণ করছে। তারা দেশনেত্রীর সঙ্গে এবং জনগণের সঙ্গে একটা তামাশা করছে।’

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: হাসপাতালে কেমন আছেন খালেদা জিয়া

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর