শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

১৪৫ দিন পর বিএনপির কার্যালয়ে রিজভী


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩০ এপ্রিল, ২০২৩ ১:৪৫ : অপরাহ্ণ
রিজভীকে কেন্দ্রীয় কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপির নেতৃবৃন্দ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

দীর্ঘ ১৪৫ দিন পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় দপ্তরে ফিরলেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ রোববার বেলা পৌনে ১২টার দিকে তিনি দলীয় কার্যালয়ের যান। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

গত বছরের ৭ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভীসহ চার শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছিল পুলিশ।

৫০ মামলায় জামিনের পর গত মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান বিএনপির এই সিনিয়র নেতা। এর পর থেকে রাজধানীর আদাবরের বাসায় ছিলেন তিনি।

রোববার সকাল থেকে রিজভীকে স্বাগত জানানোর জন্য নেতাকর্মীরা নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অপেক্ষা করছিলেন। রিজভী গাড়ি থেকে নামার পর পরই নেতাকর্মীরা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

পরে মিছিল নিয়ে সিটি হার্ট ভবনের সামনে থেকে দলীয় কার্যালয়ের সামনে হকস বে’র সামনে পর্যন্ত যান। এর পর তিনি দলের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় নিজের দপ্তরে যান।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিংসহ কেন্দ্রীয় কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে রিজভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির মাহমুদুর রহমান সুমন, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের খন্দকার এনামুল হক এনাম, ওমর ফারুক মুন্না, রবিউল ইসলাম নয়ন, স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ডা. জাহেদুল কবির জাহিদ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের মশিউর রহমান রনিসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর