রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চলন্ত অটোরিকশায় হঠাৎ আগুন, শিশুসহ ৫ যাত্রী দগ্ধ (ভিডিও)


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :২৪ এপ্রিল, ২০২৩ ৩:১০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় শাহ আমানত সেতুর গোল চত্বরে একটি যাত্রীবাহী চলন্ত অটোরিকশায় আগুন লেগে ৩ বছরের শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন-কর্ণফুলী উপজেলার উত্তর শিকলবাহা গোদার পাড় এলাকার বিলকিস (২৮), জোসনা বেগম (২৮), সাথী আক্তার (১৭), জান্নাত (৮) ও কাইনাত (৩)।

তাদের বাড়ি কর্ণফুলী উপজেলার উত্তর শিকলবাহা গোদার পাড় এলাকায়।

দগ্ধ সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাকলিয়া থানার ওসি আব্দুর রহিম জানান, এই পাঁচ যাত্রী শিকলবাহার গ্রামের বাড়ি থেকে সিএনজি অটোরিকশায় চড়ে বহদ্দারহাট এলাকায় তাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। সিএনজি অটোরিকশাটি নতুন ব্রিজ গোল চত্বর এলাকায় পৌঁছালে দুপুর সাড়ে ১২টার দিকে এতে হঠাৎ আগুন ধরে যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, আগুন লাগার পর এক পর্যায়ে সিএনজির গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। আগুন লাগার সাথে সাথে অটোরিকশা চালক গাড়ি থেকে বেরিয়ে আসেন। তিনি দগ্ধ হননি। পথচারীরা দগ্ধ যাত্রীদের গাড়ি থেকে বের করে নিয়ে আসেন। এর পর অটোরিকশা চালক ফায়ার এক্সটিংগুইশার (অগ্নিনির্বাপক যন্ত্র) দিয়ে আগুন নিভিয়ে ফেলেন।

পরে স্থানীয় লোকজন দগ্ধদের হাসপাতালে নিয়ে যান।

বাকলিয়া থানার ওসি আব্দুর রহিম জানান, চলন্ত অটোরিকশাটিতে হঠাৎ কীভাবে আগুন লেগেছে তা আমরা সঠিকভাবে বলতে পারছি না। আগুন লাগার পর গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। ধারণা করছি, গ্যাস সিলিন্ডারটি লিকেজ হয়ে আগুন ধরে যায়।

 

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর