শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

ফিরোজায় যেভাবে কাটছে খালেদা জিয়ার ঈদ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২২ এপ্রিল, ২০২৩ ১:০৪ : অপরাহ্ণ
খালেদা জিয়া
Rajnitisangbad Facebook Page

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার গুলশানের বাসভবন ফিরোজায় ঈদ উদযাপন করছেন। গত কয়েক বছরের চেয়ে এবার কিছুটা ব্যতিক্রম ঈদ কাটাচ্ছেন এই সাবেক প্রধানমন্ত্রী। পুত্রবধূ শর্মিলী রহমান সিঁথি ও দুই নাতনি জাফিয়া রহমান ও জাহিয়া রহমানের সঙ্গে ঈদের দিন কাটাচ্ছেন তিনি।

বাসভবন সূত্র বলছে, আজ ঈদের দিন বোন সেলিমা ইসলাম ও ভাই শামীম ইস্কান্দারসহ পরিবারের লোকজন দুপুরের পর খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন। সন্ধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকার সময় রাজনীতিবিদ, কূটনীতিক ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের দিন ঈদের শুভেচ্ছা বিনিময় করতেন। বিরোধী দলের নেত্রী থাকাকালীন সময়েও একইভাবে রাজনীতিবিদ, কূটনীতিক ও সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতেন।

তবে ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত চারটি ঈদ কারাগারে কাটিয়েছেন তিনি। যদিও সে সময় ঈদের দিন ফুল, মিষ্টি ও রান্না করা বিভিন্ন প্রকারের খাবার নিয়ে পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতেন।

২০২০ সাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় অবস্থান করছেন তিনি। এই সময়ে ঈদের দিনগুলোতে শুধুমাত্র পরিবারের সদস্য ও বিএনপি স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করে ঈদের শুভেচ্ছা বিনিময় করে আসছেন।

এবার ঈদের আগেই পুত্রবধূ ও দুই নাতনি তার সঙ্গে ঈদ উদযাপন করতে এসেছেন। এদিকে লন্ডনে থাকা বড় ছেলে তারেক রহমান ও পরিবারের সদস্যরা ফোনে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর