রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

হাসপাতালে খালেদা জিয়া


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ৫:৪২ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেছেন। আজ সোমবার বিকেল পৌনে ৫টার দিকে তিনি হাসপাতালে পৌঁছেন।

এর আগে বিকাল ৪টার দিকে তিনি গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা দেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

এর আগে খালেদা জিয়া গুলশানের বাসা ‘ফিরোজা থেকে বের হলে বিএনপি নেতাকর্মীরা তার গাড়ি ঘিরে স্লোগান দিয়ে কিছু দূর এগিয়ে দেন।

এ সময় সেখানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দার, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে ম্যাডাম তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে এসেছেন।’ এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ডের অধীনে চিকিৎসাধীন আছেন তিনি।

৭৭ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, হৃদপিণ্ডের জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন।

২০২১ সালের এপ্রিলে গুলশানের বাসা ‘ফিরোজা’য় কভিডে আক্রান্ত হওয়ার পর অসুস্থতা নিয়ে তাকে ছয়বার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে হয়।

গত বছরে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হওয়ার পর তার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ও লিভার সিরোসিসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর