সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪ | ২ বৈশাখ, ১৪৩১ | ৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

উপহারের সেই গাড়ি রোগী পরিবহনের জন্য দান করলেন হিরো আলম


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৭ ফেব্রুয়ারি, ২০২৩ ৭:০৯ : অপরাহ্ণ
গাড়ির চাবি নেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হিরো আলম। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছুদিন আলোচনা সমালোচনার পর অবশেষে হিরো আলমকে নিজের নোহা মডেলের মাইক্রোবাস উপহার হিসেবে তুলে দিয়েছেন হবিগঞ্জের সেই শিক্ষক এম মুখলিছুর রহমান।

অবশ্য উপহারের গাড়িটি গ্রহণ করলেও হিরো আলম তা রোগী পরিবহনের জন্য দান করে দেওয়ার ঘোষণা দিয়েছেন।

চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আব্দুল জব্বার গাউছিয়া একাডেমির প্রিন্সিপাল এম মুখলিছুর রহমান সম্প্রতি ফেসবুক লাইভে ওয়াদা করেন-বগুড়ার দুটি আসনে উপনির্বাচনে জিতলে বা হারলে হিরো আলমকে তার ব্যক্তিগত গাড়িটি উপহার দেবেন।

সেই গাড়িটি বুঝে নিতে আজ মঙ্গলবার নরপতি গ্রামে যান হিরো আলম। এ সময় গাড়িটি কয়েকশ মানুষের সামনে বুঝিয়ে দেন মুখলিছুর রহমান।

হিরো আলম বলেন, ‘সিলেটের মানুষ কথা দিলে কথা রাখে এর প্রমাণ আজ মুখলিছুর রহমান দিলেন। ভালোবাসতে গেলে একটা মন লাগে। করোর টাকা আছে, মন নেই। আবার করো মন আছে, টাকা নেই। আমি প্রথমে বিশ্বাস করতে পারিনি, মখলিছুর রহমান গাড়ি উপহার দেবেন। অনেকে তার লাইভ দেখে গালিগালাজও করেছেন। দেশ-বিদেশ অনেকে আমাকে বলেছেন ভালোবেসে কেউ কোনোকিছু উপহার দিলে নিতে হয়। তাই এ ভালোবাসার জিনিসটা ভালো কাজে ব্যবহার করা হবে।’

হিরো আলম বলেন, ‘আমার গাড়ি আছে। তাই এই গাড়ি গরীব রোগীদের চিকিৎসার কাজে ব্যবহার করা হবে।’

মুখলিছুর রহমান বলেন, ‘আজ আমি খুবই আনন্দিত। কারণ হিরো আলমের মতো একজন ব্যক্তি আমার বাড়িতে এসেছেন। আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুণ্ন হতে দেবো না। সম্মানের সঙ্গে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।’

এদিকে ঢাকা থেকে চুনারুঘাট যাওয়ার সময় পথিমধ্যে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার সামনে পুলিশ হিরো আলমের গাড়ি আটকে আড়াই হাজার টাকা জরিমানা আদায় করেছে পুলিশ।

ওসি মাইনুল ইসলাম ভূইয়া জানান, হিরো আলমকে বহন করা গাড়িটি দ্রুতগতিতে থাকার কারণে এ জরিমানা করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর