সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগ: নেতৃত্বে আবারও মোছলেম-মফিজুর


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ ডিসেম্বর, ২০২২ ৫:৩১ : অপরাহ্ণ
মোছলেম উদ্দিন আহমেদ ও মফিজুর রহমান।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের আবারও নেতৃত্বে এসেছেন সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ ও মফিজুর রহমান। মোছলেম উদ্দিন আহমেদ দীর্ঘ ১৫ বছর ধরে ও মফিজুর রহমান ১০ বছর ধরে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে রয়েছেন।

দীর্ঘ ১৭ বছর পর অনুষ্ঠিত সম্মেলনে আবারও এই দুই নেতার কাঁধে নেতৃত্বে ভার তুলে দেওয়া হলো।

আজ সোমবার বিকেলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কাউন্সিল অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এর আগে সকাল ১০টায় নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামের সামনের মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

মোছলেম উদ্দিন আহমেদ এমপির সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান, দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

সর্বশেষ ২০০৫ সালের ২৩ জুলাই দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুকে সভাপতি ও মোছলেম উদ্দিন আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়।

২০১২ সালে আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যুর পর কেন্দ্র থেকে মোছলেম উদ্দিন আহমেদকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর