শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

ডিএমপির সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

‘বিএনপির সমাবেশে আ.লীগ যেন বিশৃঙ্খলা করতে না পারে’


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৫ নভেম্বর, ২০২২ ১২:২৯ : অপরাহ্ণ
ডিএমপির সঙ্গে বৈঠক শেষে বক্তব্য সাংবাদিকদের ব্রিফ করেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আমান উল্লাহ আমান। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে গণসমাবেশ করতে চায় বিএনপি।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মিন্টো রোডের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের কার্যালয়ে সমাবেশের অনুমতি নিতে যান বিএনপি নেতারা।

সেখানে থেকে বের হওয়ার পর বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আমান উল্লাহ আমান সাংবাদিকদের বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা-কর্মীরা যেন কোনো বিশৃঙ্খলা তৈরি করতে না পারে সেই বিষয়ে ডিএমপি কমিশনারকে জানিয়েছি।

বিএনপি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আব্দুস সালাম বলেন, ‘আমরা আমাদের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়েছি। ডিএমপি কমিশনার জানতে চেয়েছেন, বিকল্প কোনো ভেন্যু আছে কি না? এর উত্তরে আমরা জানিয়েছি, দলের সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে বিকল্প ভেন্যুর বিষয়ে জানাবো।’

ডিএমপি কমিশনারের কার্যালয়ে গিয়েছিলেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেল সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, বিএনপি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনুসহ আরও কয়েকজন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর