বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

৪ বছর আগে শাকিবের সঙ্গে বিয়ে, জানালেন বুবলী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩ অক্টোবর, ২০২২ ৬:০৩ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

শাকিব খান-শবনম বুবলী ইস্যুতে দেশের সোশ্যাল মিডিয়া থেকে সিনেপাড়া সবই সরগরম। গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি পোস্ট করে প্রথমে রহস্যের সৃষ্টি করেন  বুবলী।

এতে নাম উঠে আসে শাকিব খানের। তবে দু’দিন পর শাকিব খান-শবনম বুবলী অফিশিয়ালি ঘোষণা দেন, ছেলে শেহজাদ খান বীর তাদের সন্তান।

শাকিব-বুবলী দু’জনই তাদের সন্তানকে প্রকাশ্যে আনার পরে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন তারা। ছেলের বয়স আড়াই বছর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান জন্ম দেন অভিনেত্রী।

তবে প্রশ্ন থেকে যায়, কবে, কোথায় ও কখন বিয়ে করেছেন শাকিব খান-বুবলী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা। স্বাভাবিকভাবে তারকাদের ব্যক্তিজীবন নিয়ে কৌতূহল থাকে দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের।

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে বিয়ের তারিখ জানালেন চিত্রনায়িকা শবনম বুবলী।

আজ সোমবার অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী। ক্যাপশনে তাদের জীবনের দুটো স্মরণীয় তারিখ জানান।

বুবলী স্ট্যাটাসে লেখেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বুবলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।’’

অভিনেত্রী পোস্ট করা ছবি তিনটির লোকেশনও জানান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত টাইমস স্কয়ার টাওয়ারের সামনে থেকে তোলা হয়েছে ছবিগুলো। আর তাদের জন্য সবার কাছে দোয়ারও আহ্বান জানিয়েছেন বুবলী।

এদিকে, সন্তানের খবর জানালেও জনপ্রিয় এই জুটির বিয়েবিচ্ছেদ হতে চলেছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। গত শনিবার শুটিংয়ে ফিরলেও তারা কেউ কারও সঙ্গে কথা বলেননি।

আরও পড়ুন:

সন্তান প্রকাশ্যে এলেও একসঙ্গে নেই শাকিব-বুবলী, হয়েছে বিচ্ছেদও!

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন পূজা চেরি

শাকিবের বাসায় অপু, লিখলেন সুখী পরিবার

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর