শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

সন্তান প্রকাশ্যে এলেও একসঙ্গে নেই শাকিব-বুবলী, হয়েছে বিচ্ছেদও!


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩০ সেপ্টেম্বর, ২০২২ ২:২১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

সব জল্পনার অবসান ঘটিয়ে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী।

সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন এ নায়িকা। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দিয়েছেন সুপারস্টার শাকিবও।

বিয়ের বিষয়টি অস্পষ্ট রাখলেও শাকিব-বুবলী দুজনেই জানিয়েছেন, তাদের ছোট্ট রাজপুত্রের নাম শেহজাদ খান বীর।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে বুবলী প্রথমে পোস্ট দেন। এর ১৯ মিনিটের মাথায় ভেরিফায়েড পেজে ছেলেকে কোলে নিয়ে পোস্ট দেন শাকিবও।

প্রকাশ্যে আসার আগেই শেহজাদের বয়স আড়াই বছর।

শাকিব-বুবলীর পারিবারিক সূত্র জানিয়েছে, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুয়িশ মেডিকেল হাসপাতালে জন্ম হয়েছে বুবলীর ছেলের।

ফেসবুক স্ট্যাটাসে শাকিব ও বুবলী লিখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শাকিব খান ও শবনাম বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

শাকিব খান দুদিন আগে তার প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই শবনাম বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন।

এই ছবি প্রকাশের পরই হইচই পড়ে যায় বিনোদন পাড়ায়। এ বিষয়ে কথাও বলেন বুবলী।

কয়েকদিন আগে গণমাধ্যমকর্মীদের তিনি জানান, খুব শিগগিরই সব জানাবেন।

‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ্যে আসার গত মঙ্গলবার রাতে নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের বুবলী বলেন, ‘‘আমি একজন মুসলিম। এখন এটুকুই বলব যা হয়েছে শালীনভাবে হয়েছে। সবার কাছে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং কয়েকটা দিন সময় চাইছি আমি। বিষয়টি কয়েক দিনের মধ্যেই স্পষ্ট করব আমি। এটা আমার জন্য খুবই সেন্সেটিভ বিষয়।’’

সিনেমাপাড়ায় গুঞ্জন, শাকিব খানকে বিয়ে করেছেন শবনম বুবলী! ২০১৭ সালের ১৮ মার্চ যার আভাস দিয়েছিলেন এই নায়িকা। ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন ফ্যামিলি টাইম।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে আব্রাম খান জয় মায়ের সঙ্গে থাকে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর