শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা বিনোদন

শাকিবের বাসায় অপু, লিখলেন সুখী পরিবার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৮ সেপ্টেম্বর, ২০২২ ৯:২৮ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

শাকিব খানপুত্র আব্রাম খান জয়ের জন্মদিন ছিল মঙ্গলবার। ৬ বছর পূর্ণ হল জয়ের। ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে জয়কে উদ্দেশ্য করে শাকিব লিখেছেন, একটা সময় গিয়ে বুঝবে তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা শো অফ করে না, দেখিয়ে দেয়।

জয়কে নিয়ে স্ট্যাটাস দেওয়ার পর অনেক ঘটনারই সূত্রপাত ঘটল দিনটিতে। দীর্ঘদিন ধরে শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের পর শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনের পালেও দিনটিতে নতুন করে হাওয়া দিলেন বুবলী।

বেবি বাম্প স্পষ্ট ছবি পোস্ট করে লিখলেন,‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

বুবলীর ছবিসহ এমন স্ট্যাটাস যেনো বুমেরাং হয়ে উঠে শাকিব খানের জন্য। দিনভর চলে এ নিয়ে চর্চা। পরে বিষয়টি নিয়ে মুখ খুলেন বুবলী।

বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি।

দিনভর এ ঘটনা চললেও মঙ্গলবার রাতে ঘটনার মোড় ঘুরিয়ে দেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে।

ক্যাপশনে লিখেন, সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। যে ছবিতে জয়কে কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

সূত্রের খবর, শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের এবারের জন্মদিন পালন করেছেন তারা। এ সময় শাকিবের বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: মা হওয়া প্রসঙ্গে বুবলী বললেন, যা হয়েছে…

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর