রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

মা হওয়া প্রসঙ্গে বুবলী বললেন, যা হয়েছে…


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৭ সেপ্টেম্বর, ২০২২ ৮:৫১ : অপরাহ্ণ
শবনব বুবলী
Rajnitisangbad Facebook Page

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনব বুবলী। আজ মঙ্গলবার নিজের ফেসবুক পেজে বেবি বাম্পের ছবি দিয়েছেন। নায়িকার এই বেবি বাম্পের ছবি দেখে নেটিজেনদের প্রশ্ন, মা হয়েছেন বুবলী?

পরে এ বিষয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বুবলী।

এই নায়িকা বলেন, ‘এ মুহূর্তে আমি কথা বলতে চাচ্ছি না। কয়েক দিনের মধ্যে আপনাদের সঙ্গে এ বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবো।’

তিনি আরও বলেন, ‘আপনারা যা শুনেছেন বা সোশ্যাল মিডিয়ায় দেখেছেন। তা সবকিছুই সুন্দরভাবে হয়েছে। আমি মুসলিম পরিবারের মেয়ে। যা ঘটেছে সুন্দরভাবে ঘটেছে। আপনারা দয়া করে কেউ ভুল ব্যাখ্যা করবেন না।’

এর আগে ফেসবুক পোস্টে দুটি ছবি আর এক লাইন ক্যাপশন দিয়েছেন বুবলী। তবে এর চেয়ে বেশি কিছু বলেননি তিনি। তাই পুরো বিষয়টি রহস্যঘেরা হয়ে রয়েছে এখন পর্যন্ত।

বেবি বাম্পের দুটি ছবি দিয়ে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ’। এরপর ভালোবাসার কয়েকটি ইমোজি দিয়েছেন তিনি। আর হ্যাশট্যাগে লিখেছেন ‘থ্রোব্যাক আমেরিকা’।

২০২০ সালের ফেব্রুয়ারি থেকে হঠাৎ ‘উধাও’ হয়ে যান বুবলী। তখন নানা গুঞ্জন ডালপালা মেলে। সবচেয়ে বড় গুঞ্জন ছিল মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা।

তবে এই গুঞ্জন অস্বীকার করে ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন বুবলী। এই নায়িকা জানান, এতদিন আমেরিকায় ছিলেন তিনি। নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশুনা করেছেন। কিন্তু মঙ্গলবার বেবি বাম্পের ছবি দিয়ে গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিলেন বুবলী।

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় বুবলী মা হতে যাচ্ছেন এমন গুঞ্জনে উত্তাল ছিল ঢালিউড। আর শাকিব খান যেদিন পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’-এর প্রতি ভালোবাসা প্রকাশ করলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর