বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ফ্লাইওভারের গার্ডার ছিটকে পড়লো প্রাইভেটকারে, শিশুসহ ৫ যাত্রীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২২ ৫:৪১ : অপরাহ্ণ
আজ বিকেলে রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি ফ্লাইওভারের গার্ডার ছিটকে পড়ে প্রাইভেটকারে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি ফ্লাইওভারের ক্রেন থেকে গার্ডার ছিটকে পড়ে প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচ যাত্রী মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

আজ সোমবার বিকেলে উত্তরার জসিমউদ্দিন মোড়ে আড়ংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকারটি।

মৃতরা হলেন-রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)।

আহতরা হলেন-হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। তারা গত শনিবার বিয়ে করেছেন। আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর প্রাইভেটকার থেকে মৃতদের কোনোভাবেই বের করা যাচ্ছিলো না। গার্ডারের নিচে প্রাইভেটকারটি চাপা পড়ে থাকায় মরদেহ বের করতে পারছিলেন না ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে এক্সক্যাভেটর দিয়ে গার্ডার সরিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ক্রেন দিয়ে সরানোর সময় গাড়ির ওপর পড়ে। প্রাইভেটকার থেকে মোট সাতজনের মধ্যে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচজন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা দেওয়ান আজাদ হোসেন বলেন, একটি ক্রেন দিয়ে গার্ডার ওঠানোর সময় প্রাইভেটকারের উপর পড়ে গেলে সাতজন চাপা পড়েন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর