রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ | ৮ বৈশাখ, ১৪৩১ | ১১ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইউআইটিএসের শ্রদ্ধা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২২ ৪:৪৯ : অপরাহ্ণ
জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ইউআইটিএসের কর্মকর্তারা।
Rajnitisangbad Facebook Page

নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী পালন করেছে বাংলাদেশের প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞানভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয়-ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)।

আজ সোমবার সকাল ১১টায় এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়ার নেতৃত্বে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় শোকাবহ ১৫ আগস্টে জাতির পিতার পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর ড. মো. ইয়াছিন আলী, আইসিটি সেলের অতিরিক্ত পরিচালক জনাব মু. খালিদ মাহবুব খান-সহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শোকাবহ দিবসটিতে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ ছাড়া সূর্যোদয়ের সাথে সাথে ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত), কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আগামীকাল মঙ্গলবার দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর