সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয়

চট্টগ্রাম বিমানবন্দরে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী, স্বাগত জানালেন তথ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৩ আগস্ট, ২০২২ ৯:১৬ : অপরাহ্ণ
চট্টগ্রাম বিমানবন্দরে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারির যাত্রাবিরতির পর তাকে বই উপহার দেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

আসিয়ান রিজিওয়ান ফোরাম-এআরএফের ২৯তম বৈঠকে যোগ দিতে কম্বোডিয়ায় নমপেনে যাওয়ার পথে আজ বুধবার চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে যাত্রাবিরতি করেছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারি।

এ সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ পাকিস্তানের এই পররাষ্ট্রমন্ত্রীকে অভ্যর্থনা ও স্বাগত জানান।

প্রাথমিক আলাপ শেষে একে অপরকে বই উপহার দেন তারা। পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রাম বিমানবন্দরে অবস্থান করেন প্রায় ৪০ মিনিট।

ঢাকায় পাকিস্তান হাইকমিশন তার ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

চট্টগ্রাম বিমানবন্দরে যাত্রাবিরতির সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও বাংলাদেশের জনগণের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন পাকিস্তানের এই পররাষ্ট্রমন্ত্রী।

এসময় বিলাওয়াল ভুট্টো জারদারি বলেন, বাংলাদেশের উপর দিয়ে যাওয়ার সময় আমি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আবদুল মোমেনের সুস্বাস্থ্য, সুখ শান্তি এবং বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের ক্রমবর্ধমান অগ্রগতি ও সমৃদ্ধির জন্য আমার ব্যক্তিগত শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

সম্প্রতি ঢাকায় অনু‌ষ্ঠিত আটটি মুসলিম রাষ্ট্রের সংগঠন ডি-এইটের পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের সম্মেলনে বাংলা‌দে‌শের পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারিকে ঢাকা সফরের জন্য বিশেষ আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু তি‌নি ঢাকা সফ‌র ক‌রেন‌নি। বরং আনুষ্ঠা‌নিকতা রক্ষায় পাক পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিনা রব্বা‌নি খার‌কে ঢাকায় পাঠা‌নোর সিদ্ধান্ত নেয় ইসলামাবাদ। পরে স‌ম্মেল‌নের শেষ সম‌য়ে ঢাকা সফর বা‌তিল ক‌রেন হিনা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর