সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

বিমানবন্দর স্টেশনে টিকিট না পেয়ে শিক্ষার্থীদের অবরোধ, ট্রেন চলাচল বন্ধ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২০ জুলাই, ২০২২ ১১:৫৫ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকা থেকে রাজশাহী যাওয়ার টিকেট না পেয়ে রাজধানীর বিমানবন্দর স্টেশনে রেললাইন অবরোধ করেছেন শিক্ষার্থীরা। এতে ঢাকা থেকে নারায়ণগঞ্জ ছাড়া দেশে অন্য সব পথে রেলযোগাযোগ কার্যত বন্ধ হয়ে গেছে।

আজ বুুধবার সকাল ৯টার দিকে বিমানবন্দর স্টেশনে নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে দিলে রেল চলাচল বন্ধ হয়ে যায়।

জানা গেছে, টিকিট না পাওয়ার অভিযোগে রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রেখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীরা। আজ সকাল ৮টা ৫৫ মিনিট থেকে ট্রেনটিকে আটকে রাখা হয়।

বিক্ষোভকারীরা জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য টিকিট সংগ্রহে বহু শিক্ষার্থী সকালে বিমানবন্দর স্টেশনে জড়ো হয়। কিন্তু কয়েকজনকে টিকেট দেওয়ার পর কাউন্টার থেকে বলা হয় টিকিট নাই।

অনলাইনে বা কাউন্টারে কোথাও টিকিট না পেয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রেললাইন অবরোধ করে। তাদের অবরোধের কারণে কমলাপুর থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস বিমানবন্দর স্টেশনে আটকে যায়। এ সময় টিকিট কাউন্টারে ভাঙচুরও করা হয়।

রেলওয়ে পুলিশের ঢাকা সার্কেলের সহকারী পুলিশ সুপার মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, টিকেট না পেয়ে একদল শিক্ষার্থী লাইনের ওপর অবরোধ করে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে দিয়েছে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে সরব হয়েছেন শিক্ষার্থীরা।

শহিদুল্লাহ হাবিব খান নামে এক শিক্ষার্থী ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কাল রাত থেকেই লাইনে দাঁড়িয়ে ছিল টিকিটের জন্য। বিশাল লাইন এ ৩০০ এর উপরে লোক ছিল। ১ম জন টিকিট পাওয়ার পর আর কোন টিকিট ই রেলকর্তৃপক্ষ দিতে পারে নাই। সবশেষ এখনো আন্দোলন চলছে.. ’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর