শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

তানিয়াকে ছেড়ে সোনিয়াকে বিয়ে করলেন টুটুল


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৮ জুলাই, ২০২২ ৩:১১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেশের শোবিজ জগতের সফল ও জনপ্রিয় দম্পতি কণ্ঠশিল্পী এসআই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ২৩ বছরের সংসার ভেঙে গেলো।

দ্বিতীয় বিয়ে করেছেন এসআই টুটুল। আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এ সংগীতশিল্পী। বর্তমানে নতুন সহধর্মিণীকে নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন এ গায়ক।

টুটুলের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত ৪ জুলাই বিয়ে করেছেন তারা।

জানা গেছে, এস আই টুটুলের নতুন স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী। সেখানে একটি চাকরির পাশাপাশি মিডিয়ার কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত। টুটুলের মতো সোনিয়ারও দ্বিতীয় বিয়ে এটি।

বাংলাদেশের একাধিক টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন সোনিয়া। বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে একটি কাজ করতে গিয়ে টুটুলের সঙ্গে পরিচয় হয় সোনিয়ার। সেই পরিচয় থেকে প্রেমে জড়িয়ে পড়েন দুজনে। এরই মধ্যে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস শুরু করেন তিনি। তবে উপস্থাপনা বাদ দেননি।

দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা স্বীকার করেছেন টুটুল।

সবার কাছে নিজেদের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে এ কণ্ঠশিল্পী বলেন, ‘আমি তানিয়া দীর্ঘ পাঁচ বছর ধরে আলাদা থাকছিলাম। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’

এই বিচ্ছেদের বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী তানিয়া আহমেদ।

প্রসঙ্গত, ১৯৯৯ সালের ১৯ জুলাই সংগীতশিল্পী এসআই টুটুলকে বিয়ে করেন তানিয়া। টুটুল-তানিয়ার সংসারে তিন সন্তান। তারা হলেন— অনয়, শ্রেয়াস ও আরশ। আরও দুটি মেয়ে আছে আয়াত ও সামিয়া নামে। এই দুজনকে দত্তক নিয়েছিলেন তারা।

এস আই টুটুল সংগীত জগতের একটি উজ্জ্বল নাম। বিখ্যাত ব্যান্ড ‘এলআরবি’র সদস্য ছিলেন তিনি। এছাড়া নিজেও ‘ধ্রুবতারা’ নামে একটি ব্যান্ডের মাধ্যমে গান করেছেন। পাশাপাশি অডিও এবং সিনেমার গানে অসামান্য সাফল্য পেয়েছেন। সর্বশেষ গত জানুয়ারিতে টুটুলের কণ্ঠে ‘এমনই এক ধাঁধা’ নামের একটি গান প্রকাশিত হয়েছে।

অন্যদিকে তানিয়া আহমেদ মডেলিং, উপস্থাপনা, অভিনয় ও পরিচালনায় নিজের মেধার স্বাক্ষর রেখেছেন। নব্বই দশক থেকে এখনো পর্যন্ত শোবিজে সরব রয়েছেন তিনি। ১৯৯৯ সালে তাদের বিয়ে হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর