সোমবার, ১৩ মে, ২০২৪ | ৩০ বৈশাখ, ১৪৩১ | ৪ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চাকরি

চট্টগ্রামসহ ৮ জেলায় লোক নেবে এসিআই, লাগবে না অভিজ্ঞতা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৩ জুলাই, ২০২২ ৭:২৯ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেশের অন্যতম বৃহৎ বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটির ফার্মাসিউটিক্যালস বিভাগে জনবল নিয়োগ দেওয়া হবে।

নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। তবে আবেদন করতে হবে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে।

পদের নাম: ফিল্ড মার্কেটিং এক্সিকিউটিভ।

পদের সংখ্যা: নির্ধারিত না।

শিক্ষাগত যোগ্যতা: গ্রাজুয়েট বা পোস্ট গ্রাজুয়েট পাস করতে হবে।

অভিজ্ঞতা: প্রয়োজন নেই।

চাকরির ধরন: ফুল টাইম

বয়সসীমা: ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন আলোচনার মাধ্যমে নির্ধারিত হবে। এছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, গ্রুপ ইনস্যুরেন্স, সেলস ইনসেন্টিভ, ফরেন ট্যুরের সুযোগ। তাছাড়া ট্রেনিংয়ের সময় থাকার ব্যবস্থা করা হবে।

কর্মস্থল: চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর প্রার্থীদের দেশের বিভিন্ন জেলায় কাজ করতে হবে। তবে চট্টগ্রাম ও সিলেটের অভিজ্ঞ প্রার্থীদের নিজ জেলায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন যেভাবে: বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থানে সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে। এ সময় সিভি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র ও একাডেমিক সার্টিফিকেট সঙ্গে আনতে হবে।

সাক্ষাৎকারের সময়সূচি:

দেশের অন্যতম বৃহৎ বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটির ফার্মাসিউটিক্যালস বিভাগে জনবল নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। তবে আবেদন করতে হবে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে। পদের নাম: ফিল্ড মার্কেটিং এক্সিকিউটিভ। পদের সংখ্যা: নির্ধারিত না। শিক্ষাগত যোগ্যতা: গ্রাজুয়েট বা পোস্ট গ্রাজুয়েট পাস করতে হবে। অভিজ্ঞতা: প্রয়োজন নেই। চাকরির ধরন: ফুল টাইম বয়সসীমা: ৩২ বছরের মধ্যে হতে হবে। বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন আলোচনার মাধ্যমে নির্ধারিত হবে। এছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, গ্রুপ ইনস্যুরেন্স, সেলস ইনসেন্টিভ, ফরেন ট্যুরের সুযোগ। তাছাড়া ট্রেনিংয়ের সময় থাকার ব্যবস্থা করা হবে। কর্মস্থল: চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর প্রার্থীদের দেশের বিভিন্ন জেলায় কাজ করতে হবে। তবে চট্টগ্রাম ও সিলেটের অভিজ্ঞ প্রার্থীদের নিজ জেলায় নিয়োগ দেওয়া হবে। আবেদন যেভাবে: বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থানে সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে। এ সময় সিভি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র ও একাডেমিক সার্টিফিকেট সঙ্গে আনতে হবে।

চাকরির খবর আরও পড়ুন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর