শনিবার, ১১ মে, ২০২৪ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

শিক্ষককে পিটিয়ে হত্যা, অভিযুক্ত শিক্ষার্থী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২৯ জুন, ২০২২ ৯:২৬ : অপরাহ্ণ
আশরাফুল ইসলাম জিতু
Rajnitisangbad Facebook Page

ঢাকার আশুলিয়ায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। জিতু ওই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র।

আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর থানার নগরহাওলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, ঘটনা সংঘটিত হওয়ার পর গণমাধ্যমে ব্যাপকভাবে প্রচার হলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।

অভিযুক্ত শিক্ষার্থী জিতু ঘন ঘন স্থান পরিবর্তন করছিল। একপর্যায়ে তার অবস্থান শনাক্ত করে গোপন সংবাদের ভিত্তিতে নগরহাওলা গ্রামে অভিযান পরিচালনা করে জিতুকে গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারে র‌্যাবের একাধিক টিম কাজ করেছে।

গত শনিবার দুপুরে হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে মারধরের শিকার হন উৎপল কুমার সরকার। সভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

নিহত উৎফল কুমার ওই প্রতিষ্ঠানের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার এলংজানি গ্রামে।

এ ঘটনায় গত রোববার আশুলিয়া থানায় উৎপলের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় জিতুকে প্রধান আসামি করা হয়। এ ছাড়াও কয়েকজনকে অজ্ঞাতপরিচয় আসামি করা হয়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী থানা এলাকা থেকে জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার ঢাকা মুখ্য বিচারিক হাকিম আদালত- ৩ এর বিচারক শেখ মুজাহিদুল ইসলাম তাকে ৫ দিনের রিমান্ডে পাঠান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর