শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয় পার্টি

সংসদে রওশন এরশাদ, খোঁজ নিতে আসন ছেড়ে এগিয়ে গেলেন প্রধানমন্ত্রী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৯ জুন, ২০২২ ৯:১৬ : অপরাহ্ণ
দীর্ঘদিন পর রওশন এরশাদকে দেখে তার আসনের সামনে এগিয়ে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার স্বাস্থ্যের খোঁজখবর নেন সংসদ নেতা ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সুস্থ হয়ে জাতীয় সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। এ সময় তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার বিকেলে জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে যোগ দেন রওশন এরশাদ। সংসদ অধিবেশন শুরুর আগে অধিবেশন কক্ষে প্রবেশ করে রওশন এরশাদের আসনের সামনে চলে যান শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী তার সঙ্গে কুশল বি‌নিময় ক‌রেন ও শারীরিক অবস্থার খোঁজখবর নেন। তখন প্রধানমন্ত্রীর সঙ্গে সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী ও আওয়ামী লীগ দলীয় সিনিয়র সংসদ সদস্য মতিয়া চৌধুরীও ছিলেন।

পরে এক সংশোধনী প্রস্তাব আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম বলেন, দীর্ঘদিন পর জাতীয় সংসদের অধিবেশনে যোগ দিয়েছেন বিরোধী দলীয় নেতা। তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে সংসদ নেতা নিজেই তার আসনের কাছে চলে গেছেন। এটাই হচ্ছে সংসদীয় গণতন্ত্রের বড় সৌন্দর্য্য।

প্রায় আট মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে গত ২৭ জুন দেশে ফিরেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম মসীহ জানান, রওশন এরশাদ বিমানবন্দর থেকে সরাসরি গুলশানে হোটেল ওয়েস্টিনে চলে যান। ঢাকায় অবস্থানকালে রওশন এরশাদ সেখানেই থাকবেন। আগামী ৩০ জুন বাজেট অধিবেশনের সমাপনী দিনে উপস্থিত থাকবেন তিনি।

গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়।

এর আগে ফুসফুসের জটিলতায় আক্রান্ত হয়ে তার আগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) টানা ৮৪ দিন ছিলেন রওশন এরশাদ।

আগামী ৪ জুলাই স্বাস্থ্য পরীক্ষার জন্য রওশনের আবার ব্যাংকক যাওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর