শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ক্যাম্পাস রাজনীতি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল কর্মীকে পেটালো ছাত্রলীগ, মোটরসাইকেল ভাঙচুর


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩০ মে, ২০২২ ১০:৪৮ : অপরাহ্ণ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছাত্রদলের এক কর্মীকে বেধড়ক পেটায় ছাত্রলীগের নেতা-কর্মীরা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ছাত্রদলের এক কর্মীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় ভাঙচুর করা হয় একটি মোটরসাইকেল।

আজ সোমবার বিকেল ৫টার দিকে এ মারধরের এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ছাত্রদল কর্মী হলেন-ইরফান শিকদার। তিনি ঢাকা কলেজের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৪টার দিকে এফ আর হল ছাত্রলীগের সভাপতি মো. রিয়াজুল ইসলামের নেতৃত্বে নেতা-কর্মীরা মিছিল নিয়ে টিএসসিতে আসে। এ সময় তারা সেখানে আগে থেকে অবস্থান করা ছাত্রদল কর্মী ইরফানকে সন্দেহ করে প্রথমে ফোন দিতে বলে। তিনি ফোন দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ নেতা-কর্মীরা তার ওপর চড়াও হন।

হামলার শিকার ইরফান সিকদার একটি সংবাদমাধ্যমকে বলেন, আমি টিএসসিতে দাঁড়ানো ছিলাম। তারা মিছিল নিয়ে এসে কোনো কথাবার্তা ছাড়াই আমার উপর হামলা করে। এ সময় আমার হাতে আমাদের এক বড় ভাইয়ের মোটর সাইকেলের হেলমেট ছিল। সেটি আমার কাছ থেকে কেড়ে নিয়ে সেটা দিয়ে আমাকে পেটায়। আর কিল-ঘুষি মারতে থাকে।

ইরফানকে মারধরে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানভীর হাসান শান্ত ও কাওসার আহমেদ, একই শিক্ষাবর্ষের ভাষা বিজ্ঞানের বিভাগের ফারহান তানভীর নাসিফ, বাংলা বিভাগের রাফি ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ওবায়দুর রহমান, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনার আলভী প্রমুখ। তারা এফ আর হল ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলামের অনুসারী।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর