মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা খেলা

৫ মিনিটের ৩ গোলে চ্যাম্পিয়ন ম্যান সিটি


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২২ মে, ২০২২ ১১:০৭ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রোমাঞ্চ কাকে বলে-ইংলিশ প্রিমিয়ার লিগের নিয়মিত দর্শক-সমর্থকেরা তা ভালো করে জানেন। অবশেষে শেষ হলো আরেকটি রোমাঞ্চকর মৌসুমের।

ইতিহাদ স্টেডিয়ামে মঞ্চস্থ হলো চরম নাটকীয়তা। ম্যাচের ৭৫ মিনিট পর্যন্ত দুই গোলের ব্যবধানে পিছিয়ে থেকে অবিশ্বাস্যভাবে স্বপ্নভঙ্গের দ্বারপ্রান্তে ছিল পেপ গার্দিওলার শিষ্যরা। কিন্তু প্রত্যাবর্তনের দারুণ গল্প লিখে ফুটবলপ্রেমীদের চোখ কপালে তুলে দিল তারা।

আজ রোববার রাতে আসরের শেষ ম্যাচে ঘরের মাঠে মাত্র পাঁচ মিনিটের ঝলকে অ্যাস্টন ভিলাকে ৩-২ গোলে হারিয়ে ২০২১-২২ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হলো ম্যানচেস্টার সিটি।

ম্যান সিটির স্বপ্ন ভাঙার দায়িত্ব নিয়েছিলেন অ্যাস্টন ভিলার কোচ সাবেক লিভারপুল কিংবদন্তি স্টিফেন জেরার্ড। তার সঙ্গে ছিলেন সাবেক লিভারপুল মিডফিল্ডার ফিলিপে কুতিনহো। তারা পথটা এগিয়ে নিয়েছিলেন।

পূর্ণ পয়েন্ট পাইয়ে দিয়ে ম্যান সিটিকে শিরোপার স্বাদ দেওয়ার মূল নায়ক ইল্কাই গুন্দোগান। বদলি নেমে ম্যাচের ৭৬ মিনিটে হেডে গোল করে দলকে ম্যাচে ফেরান গুন্দোগান।

এরপর ৭৮ মিনিটে বক্সের বাইরে থেকে শট নিয়ে গোল করেন রদ্রি। তিন মিনিট পরে গোলের একদম মুখ থেকে পা ছুঁইয়ে গুন্দোগান বল পাঠিয়ে দেন জালে।

এর আগে ম্যাটি ক্যাশ ও ফিলিপ কৌতিনহোর গোলে এগিয়ে গিয়েছিল অ্যাস্টন ভিলা।

ইংল্যান্ডের পেশাদার ফুটবলের শীর্ষ স্তরে সব মিলিয়ে ম্যান সিটির এটি অষ্টম শিরোপা। গত মৌসুমেও তারা চ্যাম্পিয়ন হয়েছিল প্রিমিয়ার লিগে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর