শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা বিজ্ঞান ও প্রযুক্তি

স্মার্টফোন ও ট্যাব মেলায় স্যামসাংয়ে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২২ ২:২১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

স্মার্টফোন ও ট্যাব মেলায় স্যামসাংয়ের হ্যান্ডসেটে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

বৃহস্পতিবার হতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হতে যাওয়া এ মেলায় ছাড়ের পাশাপাশি বিভিন্ন পুরস্কারও দিচ্ছে স্যামসাং।

স্যামসাং বাংলাদেশ জানায়, মেলায় স্যামসাং তাদের অত্যাধুনিক ও আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস-সিরিজ উন্মোচন করবে ।

মেলাতে দর্শনার্থীরা স্যামসাংয়ের উদ্ভাবনী ও প্রিমিয়াম ফাইভজি ডিভাইস দেখার ও কেনার সুযোগ পাবেন।

স্যামসাং মোবাইলের হেড অব প্রোডাক্ট প্ল্যানিং ফজলুল মুসাইর চৌধুরী বলেন, ক্রেতারা বিভিন্ন স্যামসাং ডিভাইসে ১০ শতাংশ ও ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। এ মেলার মাধ্যমে স্যামসাং বিপুল সংখ্যক ক্রেতাদের কাছে নিজেদের নিয়ে যেতে এবং বিপুল সংখ্য তরুণদের উৎসাহিত করতে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ডিভাইসের ওপর ছাড় সুবিধা দেবে।

তিনি বলেন, ‘যেহেতু আমরা ফাইভজি যুগে প্রবেশ করছি, তাই উদ্ভাবনী প্রযুক্তির স্মার্ট ডিভাইসের প্রয়োজনীয়তা বৃদ্ধি পেয়েছে। এই মেলার মাধ্যমে এখানে আগত অতিথিদের বিশ্বের অন্যান্য দেশের সাথে সমাঞ্জস্যপূর্ণ ভবিষ্যতমুখী টেক ডিভাইস ও টেক ট্রেন্ডগুলোর সাথে পরিচয় করিয়ে দেবে স্যামসাং।’

আরও পড়ুন: বাণিজ্য মেলায় ক্রেতাদের চাহিদার শীর্ষে ইলেকট্রনিক্স পণ্য

তিন দিনের এ মেলা চলবে ৮ জানুয়ারি পর্যন্ত। সকাল ১০ টা হতে রাত ৮টা পর্যন্ত মেলায় দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন।

মেলায় দর্শকরা ঢুকতে পারবেন বিনামূল্যে। তবে মাস্ক না পড়া অবস্থায় কেউ মেলায় প্রবেশ করতে পারবেন না। প্রবেশদ্বারে তাপমাত্রা মেপে তা গ্রহণযোগ্য হলেই প্রবেশ করা যাবে মেলায়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর