শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

মোনাজাতে বঙ্গবন্ধুর খুনিদের জন্য ‘জান্নাত’ চেয়ে বহিষ্কৃত হলেন আ.লীগ নেতা


প্রতিনিধি, রাজশাহী প্রকাশের সময় :১৮ ডিসেম্বর, ২০২১ ৮:৫৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজশাহীর বাগমারায় বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানানোর পর বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চেয়ে মোনাজাত করায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাককে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

১৬ ডিসেম্বর বিজয়ের প্রথম প্রহরে তাহেরপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাকের করা মোনাজাতের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিষয়টি নজরে আসার পর পৌর আওয়ামী লীগ জরুরি সভা ডেকে তাকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়।

আব্দুর রাজ্জাককে স্থায়ী বহিষ্কারের জন্য তাহেরপুর পৌর আওয়ামী লীগ সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাগমারা উপজেলা ও জেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ করেছেন।

আরও পড়ুন: পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পাকিস্তান সফর স্থগিত

বিজয় দিবসের প্রথম প্রহরে মোনাজাতের সময় তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছে তারা মানুষ নয়, অমানুষ। মাবুদ, জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছে আল্লাহ সকলকে তুমি জান্নাত দান করে দিও। আমাদের দেশের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি যে নিষ্ঠার সাথে দেশ পরিচালনা করছেন, উনার হায়াত বাড়িয়ে দিও। অসুখ বিসুখ থেকে উদ্ধার করে দিও আল্লাহ।’

মোনাজাতসহ ওই রাতের শহীদ মিনারের কর্মসূচি ‘বাগমারা টাইমস’ নামের একটি ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ষষ্ঠ ধাপে যেসব ইউপিতে ভোট হবে

তার এ মোনাজাতের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়।

তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান, আব্দুর রাজ্জাক মোনাজাত করার সময় মুখ ফসকে ভুল করে ফেলেছেন। এ কারণে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। স্থায়ী বহিষ্কারের জন্যও সুপারিশ করা হয়েছে।

মোনাজাতের সেই ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর