শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

এবার জেলায় জেলায় সমাবেশের ডাক দিলো বিএনপি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ ডিসেম্বর, ২০২১ ৪:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হাসপাতালে অসুস্থ দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে এবার দেশের জেলা পর্যায়ে সমাবেশের ডাক দিয়েছে বিএনপি।

আজ বুধবার সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নতুন এ কর্মসূচি ঘোষণা করেন।

আরও পড়ুন: ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা সম্পর্কে সর্বশেষ যা জানা যাচ্ছে

মির্জা ফখরুল জানান, আগামী ২২ ডিসেম্বর এই কর্মসূচি শুরু হবে, চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। প্রথমদিন ঢাকা বিভাগে টাঙ্গাইল, খুলনা বিভাগের যশোর, রংপুর বিভাগের দিনাজপুর, রাজশাহী বিভাগের বগুড়া, সিলেট বিভাগের হবিগঞ্জ ও চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশ হবে।

বিএনপি মহাসচিব জানান, ২২, ২৪ ও ২৬ ডিসেম্বর বিভিন্ন বিভাগের জেলা সদরে প্রতিদিন ৬টি এবং ২৮ ও ৩০ ডিসেম্বর প্রতিদিন ৭টি করে সমাবেশ হবে।

এই কর্মসূচি সফল করতে জাতীয় পর্যায়ে কয়েকটি টিম গঠন করা হয়েছে বলেও জানান মির্জা ফখরুল।

আরও পড়ুন: এবার ব্যাংকের মালিক হচ্ছেন সাকিব আল হাসান

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানোর দাবিতে মানববন্ধন, সমাবেশ, গণঅনশন, জেলা প্রশাসকের কার্যালয়ের স্মারকলিপি দেওয়ার পর জেলায় জেলায় সমাবেশের কর্মসূচি দিলো বিএনপি।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার শারীরিক অবস্থা কেমন-জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডামের শরীর আবারো একটু খারাপ হয়েছে। তার বিভিন্ন প্যারামিটারগুলো নিচের দিকে। হিমোগ্লোবিন কমের দিকে।’

আরও পড়ুন: স্বর্ণের দাম প্রতি ভরিতে কমলে ১ হাজার ১৬৬ টাকা

সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: মাধ্যমিক স্কুলে অনলাইনে ভর্তির লটারির ফলাফল জানবেন যেভাবে

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর