শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

তাহসান, মিথিলা, ফারিয়ার বিরুদ্ধে প্রতারণার মামলা


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১০ ডিসেম্বর, ২০২১ ১০:০৩ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

প্রতারণা ও অর্থআত্মসাতের অভিযোগে দেশের জনপ্রিয় তিন তারকা তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির এক গ্রাহক।

সাদ স্যাম রহমান নামে ইভ্যালির ওই গ্রাহক গত ৪ ডিসেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ মামলা করেন।

বৃহস্পতিবার রাতে মামলার বিষয়টি পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

সাদ স্যাম রহমান নামে ওই গ্রাহক মামলার এজাহারে উল্লেখ করেছেন, তার কাছ থেকে তিন লাখ ১৮ হাজার প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করা হয়েছে, যা তিনি এখনো ফেরত পাননি। ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন এই তিন তারকা। আর তাদের উপস্থিতি এবং তাদের বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে তিনি বিনিয়োগ করে বাদী প্রতারিত হয়েছেন।

মামলার অন্য আসামিরা হলেন-ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েস।

ইভ্যালির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান। মিথিলা ছিলেন ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। শবনম ফারিয়া প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন। তারা ইভ্যালির প্রতারণায় সহযোগিতা করেছেন বলে মামলার অভিযোগে বলা হয়েছে।

ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, এ মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের বিষয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন:

রাজকীয় বিয়ে, ভিকি এলেন সাদা ঘোড়ায়, পালকিতে চড়ে ক্যাটরিনা

শাহরুখ খানের সঙ্গে ছবি: মিথিলার বক্তব্যে তোলপাড়

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর