শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

হবিগঞ্জে পূজামন্ডপ থেকে কোরআনসহ যুবক আটক


প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশের সময় :১৯ নভেম্বর, ২০২১ ১০:৫০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার সার্বজনীন দুর্গা পুজামন্ডপের পাশে পবিত্র কোরআন হাতে নিয়ে সন্দেহজনকভাবে ঘোরাফেরার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

আজ শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ওই যুবকের নাম মিজান। সে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা।

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলিসহ উর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ধর্মগ্রন্থ পবিত্র কোরআন হাতে নিয়ে সন্দেজনকভাবে ঘুরাফেরার অভিযোগে স্থানীয় লোকজন মিজানকে আটক করেন। পরে তাকে সদর মডেল থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর থেকে ওই যুবক চৌধুরী বাজার সার্বজনীন পূজামন্ডপের চারপাশে ঘুরাফেরা করছিল। এ সময় সেখানকার কয়েকজন লোক সন্দেহজনকভাবে তাকে নজরে রাখে। একপর্যায়ে ওই যুবক মন্ডপের পেছন দিকে গেলে স্থানীয় লোকজন তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগে পবিত্র কোরআন শরীফ পাওয়া যায়।

হবিগঞ্জ জেলা পুলিশের উর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, ওই যুবক হবিগঞ্জ শহরে অনেক দিন ধরে ঘুরাফেরা করছে। রাস্তায় দাঁড়িয়ে কোরআন তিলাওয়াত করতো। ধারণা করা হচ্ছে সে মানসিক ভারসাম্যহীন। শুক্রবার দুপুরে স্থানীয় মসজিদ থেকে জিলাপী নিয়ে বের হয়। পরে চৌধুরী বাজার এলাকার একটি মন্দিরের পাশের বাসায় খাবার চাইতে গেলে স্থানীয় লোকজন পবিত্র কোরআনসহ তাকে আটক করে পুলিশকে খবর দেন।

বেগমগঞ্জ থানার ওসি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, মিজান আগে নোয়াখালীর বেগমগঞ্জে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। কিন্তু মানসিক ভারসাম্যহীন হওয়ার পর থেকে তাকে এলাকায় দেখা যায়নি। সেখান থেকে পাওয়া খবর অনুযায়ী মিজান মানসিক ভারসাম্যহীন ধারণা করা হচ্ছে। সে মাদ্রাসার ছাত্র ছিল।

আরও পড়ুন:

শেষ হলো ৫৮০ বছর পর দেখা পাওয়া চন্দ্রগ্রহণ, দেখুন ভিডিওতে

এক মাদ্রাসার সব ছাত্রীর বিয়ে, দাখিল পরীক্ষা দেয়নি কেউ!

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর