বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

রংপুর ও ফেনীর পুলিশ সুপারসহ সাত কর্মকর্তাকে বদলি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০২১ ১২:৩৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রংপুর জেলার পুলিশ সুপার (এসপি) বিপ্লব কুমার সরকার ও ফেনী জেলার পুলিশ সুপার খোন্দকার নুরন্নবীসহ সাত পুলিশ কর্মকর্তাকে বিভিন্ন পদে বদলি করা হয়েছে।

আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বদলি সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারকে ঢাকা মেট্রোপলিটন পুলিশে উপ-পুলিশ কমিশনার এবং পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ পরিদর্শক মো. ফেরদৌস আলী চৌধুরীকে রংপুরের পুলিশ সুপার করা হয়েছে।

ফেনী জেলার পুলিশ সুপার খোন্দকার নুরন্নবীকে পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক পদে, পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ পরিদর্শক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে ফেনী জেলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

পাশাপাশি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাককে ঢাকা জেলার অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার, সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির পুলিশ সুপার এবং পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. সোহেল রানাকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

সম্প্রতি রংপুর ও কুমিল্লা জেলায় সাম্প্রদায়িক সহিংসতার ঘটনা বেশি ঘটেছে। ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে রোববার রাতে রংপুরের পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বেশ কয়েকটি বাড়ি পুড়িয়ে দেয়া হয়েছে। এর আগে কুমিল্লা শহরের একটি পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ পাওয়ার ঘটনার পর দেশের বিভিন্ন জায়গায় এসব সংঘর্ষ ঘটছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর