বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ২৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

২ উপজেলা ও ১০ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :৮ অক্টোবর, ২০২১ ১:০১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আগামী ২ নভেম্বর অনুষ্ঠেয় দুই উপজেলা পরিষদ ও ১০ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। একই সাথে মনোনয়ন দেওয়া হয়েছে স্থগিত থাকা দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীও।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী বিভাগের বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে মো. রেজাউল করিম (মন্টু) এবং ঢাকা বিভাগের টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় মোছা. নার্গিস বেগম চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

১০ পৌরসভা নির্বাচনে মনোনয়ন পেলেন যারা: রংপুর বিভাগের দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায় মো. ইউনুছ আলী, নীলফামারীর ডোমার পৌরসভায় গনেশ কুমার আগর ওয়ালা, রাজশাহী বিভাগে চাঁপাইনবাবগঞ্জের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মো. মোখলেসুর রহমান, বগুড়ার সোনাতলা পৌরসভায় মো. শাহিদুল বারী খাঁন, খুলনা বিভাগের নড়াইলের লোহাগড়া পৌরসভায় সৈয়দ মসিয়ূর রহমান, ঢাকা বিভাগের নরসিংদীর ঘোড়াশাল পৌরসভায় মো. আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভায় মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভায় মো. গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়া পৌরসভায় মোহাম্মদ মোস্তফা এবং খাগড়াছড়ির রামগড় পৌরসভায় মো. রফিকুল আলম (কামাল) মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

এদিকে প্রার্থীর মৃত্যুজনিত কারণে বরিশাল বিভাগে স্থগিত থাকা দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনেও প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বাগেরহাট জেলার এই দুই ইউনিয়ন পরিষদের মধ্যে মোড়েলগঞ্জ উপজেলার খাউলিয়ায় মো. সাইদুর রহমান এবং রামপাল উপজেলার রাজনগরে মোসা. সুলতানা পারভীন পেয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর