শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

কোম্পানিগঞ্জে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :৫ সেপ্টেম্বর, ২০২১ ১২:০১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মুছাপুর ইউনিয়নের রংমালা বাজারে আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণার পর সেখানে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

আজ রোববার ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা বাজার এলাকার চারদিকে ৫ বর্গ কিলোমিটারের মধ্যে ১৪৪ ধারা জারি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল হক মীর।

গতকাল শনিবার রাত ১০টার দিকে তিনি রাজনীতি সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন।

জিয়াউল হক মীর বলেন, রংমালা বাজার এলাকার ৫ বর্গ কিলোমিটারের মধ্যে ব্যক্তি, সংগঠন, রাজনৈতিক দল, গণজমায়েত, সভা, সমাবেশ, মিছিল, র‌্যালি, শোভাযাত্রা, যেকোনো ধরনের অনুষ্ঠান এবং রাজনৈতিক প্রচার নিষিদ্ধ করা হয়েছে। একই সঙ্গে রংমালা বাজার এলাকায় চারজনের বেশি মানুষ জমায়েত হতে পারবে না।

আজ সকাল ১০টায় উপজেলার রংমালা বাজারে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল কাদের মির্জা।

অপরদিকে রংমালা দারুস সুন্নাহ সিনিয়ির মডেল মাদ্রাসা প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ আহ্বান করেছেন উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু।

মেয়র কাদের মির্জা হলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আর মাহবুবুর রশীদ মঞ্জু হলেন তাদের ভাগ্নে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলকে রংমালা দারুস সুন্নাহ সিনিয়র মডেল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতির পদ থেকে বাদ দেওয়ার প্রতিবাদে এ বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছেন কাদের মির্জা।

আর রংমালা দারুস সুন্নাহ সিনিয়ির মডেল মাদ্রাসার অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুনকে অপমানের প্রতিবাদে পাল্টা কর্মসূচি আহ্বান করেন মাহবুবুর রশীদ মঞ্জু।

শুক্রবার মামা-ভাগ্নে পাল্টাপাল্টি এ কর্মসূচি ঘোষণা করেন।

আরও পড়ুন: কোম্পানীগঞ্জে আ.লীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচির ডাক, উত্তেজনা

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর