শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

প্রতিপক্ষের কাছে খাবার বিক্রি করায় রেস্তোরাঁয় তালা দিলেন কাদের মির্জা


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :২৯ আগস্ট, ২০২১ ৮:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নোয়াখালীর বসুরহাটে একটি হোটেল থেকে রাজনৈতিক প্রতিপক্ষের কাছে খাবার সরবরাহ করায় পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে তার কর্মীরা সেটি তালা মেরে বন্ধ করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ রোববার বিকেল ৫টার দিকে পৌরসভার ফেন্সী হোটেল এন্ড রেস্টুরেন্টে তালা লাগিয়ে দেওয়ার এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কাদের মির্জার স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ তার ভাগনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জুর বাসায় তার অনুসারীরা এলে প্রায় ফেন্সী হোটেল থেকে খাবার কিনে নেয়া হয়। প্রতিপক্ষের নেতার বাসায় খাবার বিক্রি ও সরবরাহের অভিযোগ তুলে এই রেস্তোরাঁয় তালা মেরে দেওয়া হয়।

প্রতিপক্ষের কাছে খাবার বিক্রি করায় রেস্তোরাঁয় তালা দিলেন কাদের মির্জা

তালা মেরে দেওয়ার পর থেকে হোটেলের ম্যানেজারসহ অন্যান্য কর্মচারীরা হোটেলের সামনে অবস্থান করছে। এ ঘটনায় ভুক্তভোগীর লাখ টাকার ক্ষয়ক্ষতি হবে বলে জানিয়েছেন।

ফেন্সী হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক সুরুজ মিয়া অভিযোগ করে রাজনীতি সংবাদকে বলেন, আমার হোটেল থেকে কে খাবার নেয়, আমাদের এখান থেকে খাবার যায় কোথায়, আমরা কোথায় খাবার সরবরাহ করি-এসব বিষয় নিয়ে গালাগালি করে হোটেলে তালা লাগিয়ে চলে যান কাদের মির্জা।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার মোবাইল ফোনে সন্ধ্যায় যোগাযোগ করা হলে তার ব্যক্তিসহকারী জানান, মেয়র এখন কথা বলতে পারবেন না।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু বলেন, আমরা কখনো ওই হোটেল থেকে খাবার ক্রয় করি না।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, তার কাছে এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। তবে তিনি বিষয়টি খতিয়ে দেখছেন বলে জানান।

উল্লেখ্য, এর আগে গত ২৭ মার্চ কাদের মির্জার নেতৃত্বে বসুরহাটের আজমিরি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে উচ্ছেদ অভিযান চালিয়ে রেস্তোরাঁর মালিক মো. জসিম উদ্দিনকে বেধড়ক মারধর করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর