মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

জামিন পেলেন চিত্রনায়িকা একা


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১০ আগস্ট, ২০২১ ১২:২০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চিত্রনায়িকা একা মাদক মামলায় জামিন পেয়েছেন। আজ (১০ আগস্ট) মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান শুনানি শেষে তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত ১ আগস্ট চিত্রনায়িকা একাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এরপর হাতিরঝিল থানায় গৃহকর্মী নির্যাতন ও মাদকদ্রব্য আইনে করা পৃথক দুই মামলায় তাকে তিনদিন করে ছয়দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। অন্যদিকে তার আইনজীবী জামিন আবেদন করেন।

শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩১ জুলাই সন্ধ্যায় রাজধানীর রামপুরার ‘বন্ধু নিবাস’ বাসা থেকে গৃহকর্মী নির্যাতনের দায়ে চিত্রনায়িকা একাকে আটক করে পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও হাফ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা।

১৯৯৯ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে একা দৃষ্টি কাড়েন চলচ্চিত্রপ্রেমীদের। ‘তেজি’ সিনেমায় নায়ক মান্নার বিপরীতে অভিনয় করে উঠে আসেন জনপ্রিয় নায়িকাদের কাতারে। তারপর আর খুব বেশি দিন ধরে রাখতে পারেননি নিজের জনপ্রিয়তা।

উত্থান-পতনের পথ পেরিয়ে একা একটা সময় চলে যান নিভৃত জীবনে।

একা চিত্রনায়ক মান্না, রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অন্তত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘বাহাদুর সন্তান’ ছিল তার সবশেষ সিনেমা।

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/08/01/%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a6%e0%a6%95%e0%a7%87-%e0%a6%a4%e0%a6%9b%e0%a6%a8%e0%a6%9b-%e0%a6%a8%e0%a6%be%e0%a7%9f%e0%a6%bf%e0%a6%95%e0%a6%be-%e0%a6%8f%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%8d/

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর