বুধবার, ১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

অভিনয়ের আড়ালে খারাপ ব্যবসা করতেন পরীমনি: ডিসি হারুন


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৬ আগস্ট, ২০২১ ৫:৪৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেপ্তার বিতর্কিত চিত্রনায়িকা পরীমনি চার দিনের রিমান্ডে রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করেছে ডিএমপির গোয়েন্দা শাখা (ডিবি)। জিজ্ঞাসাবাদে পরীমনির কাছ থেকে বেশকিছু ব্যাপক চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা।

পরীমনি অভিনয়ের আড়ালে খারাপ ব্যবসা করতেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার (উত্তর) হারুন অর রশীদ।

আজ (৬ আগস্ট) শুক্রবার দুপুরে ডিএমপির ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে এ তথ্য জানিয়েছেন।

হারুন অর রশীদ বলেন, পরীমনি যেসব অবৈধ কাজ ও ব্যবসা করতেন, সেগুলো কাদেরকে নিয়ে করতো, কাদের সহযোগিতায় করতো, কারা তার নেপথ্যে রয়েছে, আমরা তাদের নাম পেয়েছি। আমরা তাদের নজরদারি করছি। যারাই তার সঙ্গে জড়িত ছিলো তাদেরই গ্রেপ্তার করা হবে।

পরীমনির অন্যতম সহযোগী জিমিকে শিগগিরই গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।

গ্রেপ্তার অপর আসামি চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বিষয়ে ডিবির যুগ্ম কমিশনার বলেন, রাজ একজন লেখাপড়া না জানা মানুষ। সে ছোট্ট একটা চাকরি করতো। বিভিন্ন মডেলকে নিয়ে সে ঘরোয়া পার্টি করতো। উচ্চবিত্তদের মডেল সাপ্লাই দিতো। তার কাছ থেকেও আমরা তথ্য পেয়েছি। সবাইকেই আইনের আওতায় আনা হবে।

গত বুধবার (আগস্ট) বিকেলে হঠাৎ করেই পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে ‘বাসায় অজ্ঞাত ব্যক্তিরা’ দরজা ধাক্কাধাক্কি করছেন বলে অভিযোগ করেন।

পরে জানা যায়, র‌্যাব সদস্যরা তার বাসায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযানে যান। বিকেল পাঁচটা থেকে প্রায় সাড়ে তিন ঘণ্টা অভিযানের পর পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, আইস ও এলএসডি মাদক উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

এ ঘটনায় পরীমনিকে আটক করে র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়।

পরদিন বৃহস্পতিবার বিকেলে বনানী থানায় পরীমনিকে হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব।

পরে রাত সাড়ে ৮টার দিকে তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালতে নেওয়া হয়। বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমনিকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। এর বিরোধিতা করে পরীমনির জামিন আবেদন করেন তার আইনজীবীরা। আদালত তা নাকচ করে দেন। পরে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর