সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

পরীমনিকে ধর্ষন-হত্যাচেষ্টা: ৫ হাজার টাকা মুচ‌লেকায় জামিন পেলেন নাসির ও অমি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২৯ জুন, ২০২১ ৩:৫০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জামিন দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (২৯ জুন) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমীদা তাদের ৫ হাজার টাকা মুচ‌লেকায় আগামী ধার্য তা‌রিখ পর্যন্ত জামিনের আদেশ দেন।

আদালতের পিপি আনোয়ারুল কবির বাবুল সাংবাদিকদের বলেন, আজ নাসিরউদ্দিন ও অমিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে সাভার থানা পুলিশ। এই সময়ে তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে নাসির-অমির আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত বুধবার নাসির উদ্দিন মাহমুদ ও অমিকে পাঁচ দিনের রিমান্ড দেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। তার আগে মাদক মামলায় তাদের সাত দিনের রিমান্ড দেওয়া হয়েছিল।

গত ১৩ জুন রাতে পরীমনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা।

পরদিন এ ঘটনায় সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন অভিনেত্রী পরীমনি।

মামলার পরপরই ওই দিন বিকেলে অভিযান চালিয়ে প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। সেই সঙ্গে অমির বাসা থেকে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করে ডিবি পুলিশ। পরে ডিবির গুলশান জোনের উপ-পরিদর্শক মানিক কুমার সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করেন।

ওই মামলায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে ওই মামলায় রিমান্ড শেষে পরীমনির মামলায় গ্রেফতার দেখানো হয় তাদের।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর