বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২ | ১২ মাঘ, ১৪২৮ | ২২ জমাদিউস সানি, ১৪৪৩

মূলপাতা রাজধানী

আজিমপুর স্টাফ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মৃতদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৬ জুন, ২০২১ ১০:৩১ : পূর্বাহ্ণ

রাজধানীর আজিমপুরের সরকারি স্টাফ কোয়ার্টারের একটি বাসা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তার নাম ইসরাত জাহান তুষ্টি (২১)।

আজ রোববার (৬ জুন) সকাল ৭টার দিকে ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলার বাথরুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

তুষ্টি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ২য় বর্ষে অধ্যায়নরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের ৪২২ নম্বর কক্ষে থাকতেন। তবে হল বন্ধ থাকায় আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে সাবলেট থাকতেন। নেত্রকোনার আটপাড়া উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের মো. আলতাফ হোসেনের মেয়ে তিনি।

ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সাইফুল ইসলাম রাজনীতি সংবাদকে জানান, আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টার ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলায় একটি বাসায় সাবলেট ভাড়া থাকতেন তুষ্টি। তার সঙ্গে আরও এক ছাত্রী থাকতেন। সকালে তুষ্টি বাথরুমে আটকা পড়েছিলেন। তার রুমমেট ঘুম থেকে উঠে বাথরুমের দরজা ভেতর থেকে লাগানো দেখতে পান। তবে ভেতরে কলের পানি পড়ছিলো। এরপর ওই রুমমেট ৯৯৯-এ ফোন দিলে আমরা সেখানে গিয়ে বাথরুমের দরজা ভেঙে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করি। এরপর তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তুষ্টির শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।

সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তিনি বাথরুমের ভেতরে পড়ে মারা যেতে পারেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, স্টাফ কোয়ার্টারের বাথরুম থেকে ঢাবি ছাত্রীকে ফায়ার সার্ভিস অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তার মৃত্যুর খবর শুনে আজ সকালেই আবাসিক শিক্ষকদের সঙ্গে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান বঙ্গমাতা হলের প্রাধ্যক্ষ জাকিয়া পারভীন।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর