শুক্রবার, ১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ভালোবাসার বিয়ের এই পরিণতি!

স্কুলছাত্রকে হত্যার পর লাশ বাড়ির আঙ্গিনায় পুঁতে রাখলো ইউপি সদস্য


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২২ মে, ২০২১ ১:৪৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের এক ইউপি সদস্যের বসতঘরের পাশে মাটি খুঁড়ে মিললো আকাশ মিয়া (১৭) নামে এক স্কুলছাত্রের লাশ। শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৭টার দিকে এই লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ মেম্বারের স্ত্রীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মৃত আকাশ মিয়া উপজেলার অষ্টধার ইউনিয়নের ভুগলি মন্ডল বাড়ি গ্রামের মো. আক্রাম হোসেনের ছেলে। আকাশ মিয়া অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। সে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ে জেসমিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল নিহত আকাশ মিয়ার। তারা দুজন পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্টে গিয়ে বিয়ে করেন। পরে বিষয়টি জানাজানি হলে গত বুধবার (১৯ মে) জেসমিন আক্তার মোবাইল করে আকাশ মিয়াকে তাদের বাড়িতে ডেকে নেয়। এরপর থেকে আকাশ মিয়া নিখোঁজ হয়।

এ ঘটনায় মেম্বারের স্ত্রী রোজিনা আক্তার ও তার ভাইয়ের স্ত্রী নার্গিস আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৃত আকাশ মিয়ার বাবা ১৪ জনকে আসামি করে রাতেই একটি হত্যা মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর