সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন, আইন তার মতো চলবে


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২১ ৩:১০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘একটি বিষয় পরিষ্কার, আইন তার মতো চলবে। অপরাধী যে-ই হোক না কেন, তাকে আইনের মুখোমুখি হতে হবে।’

আজ বুধবার (২৮ এপ্রিল) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

একটি গ্রুপের ব্যবস্থাপনার পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে, এ বিষয়ে আইন কী বলে—সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যে-ই অপরাধী হোক, তাকে বিচারের মুখোমুখি হতে হবে। এটা তদন্তাধীন। তদন্তের পরে আমরা বলতে পারবো।’

সোমবার রাতে রাজধানীর গুলশান এলাকার একটি ফ্ল্যাট থেকে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোরে ওই শিক্ষার্থী বড় বোন বাদী হয়ে ‘আত্মহত্যায় প্ররোচনা দেওয়া’র অভিযোগ এনে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ওই কলেজ শিক্ষার্থী তার বোনকে ফোন দিয়ে বলেছিলেন তিনি ‘ঝামেলা’য় আছেন। তখন তার বোন ঢাকায় আসেন এবং সেই ফ্ল্যাটে যান। ভেতর থেকে দরজা না খোলায়, ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে যাওয়ার পর সিলিং ফ্যানের সঙ্গে তার মরদেহ ঝুলতে দেখা যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

গতকাল ঢাকা মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ শহীদুল ইসলাম বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে পুলিশের করা আবেদন মঞ্জুর করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর