রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

স্বাস্থ্যকর্মী পেলেন খালেদা জিয়ার স্নেহের পরশ, ফেসবুকে ভাইরাল


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২১ ৩:৫০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হুইল চেয়ারে বসে আছেন হলদে বোরকা পরিহিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার সেই চেয়ার স্পর্শ করে হাটু গেড়ে বসা এভারকেয়ার হাসপাতালের এক স্বাস্থ্যকর্মীর মাথায় পরম মমতায় হাত রেখে স্নেহের পরশ বুলিয়ে দিচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী।

গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাজধানীর এভারকেয়ার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভর্তি হওয়া খালেদা জিয়ার এই ছবি মুহূর্তে ভাইরাল হয় ফেসবুকে। ছবির প্রতিক্রিয়ায় খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ।

বিএনপির ফেইসবুকে ছবিটি আপ করা হয়েছে। সেখানে ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, ‘বিএনপি চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া চেকআপের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। সেইখানে চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে একজন স্বাস্থ্যকর্মীর ফটো বিভিন্ন সোশ্যালমিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল কনটেন্ট হিসেবে আবির্ভূত হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সেই স্বাস্থ্যকর্মীর মাথায় হাত রেখে দোয়া করছেন।’ এই পোস্টে বেগম জিয়াকে নিয়ে নেতা-কর্মীরা শ্রদ্ধায় ভরা নানা কমেন্ট করেছেন। দ্রুত সুস্থতার জন্য অনেকে দোয়া করেছেন।

তায়েফ হাসনাত নামের একজন লিখেছেন, ‘মানুষ দেশনেত্রীকে কতটা ভালোবাসে, এ ছবি তার প্রমাণ। ম্যাডাম করোনায় আক্রান্ত, তারপরও একজন নার্স উনার হাত মাথায় নিয়েছেন কোনো কিছুর তোয়াক্কা না করে।’

‘টুটুল বাগেরহাট’ নামের একজন লিখেছেন, ‘এই ছবিটা দেখে আমার বার বার কান্না পাচ্ছে। একজন মানুষকে কতটা ভালোবাসলে তাঁর করোনা হয়েছে জানার পরও তাঁর হাত একটু মাথায় নিতে কুণ্ঠাবোধ করে না। আল্লাহ, তুমি এই দেশমাতৃকার মাকে সুস্থতা দান করো।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়। এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুসহ দলটির বেশ কয়েকজন নেতা সেখানে উপস্থিত ছিলেন।

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে আরও দুইদিন থাকতে হবে। তার সব পরীক্ষা-নিরীক্ষা এখনো শেষ হয়নি। সব পরীক্ষা শেষে চিকিৎসকদের পর্যালোচনার পর বাসায় নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে। এ তথ্য জানিয়েছেন তার চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর