শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

আঘাতের পাল্টা আঘাত করা হবে, হেফাজতকে হুঁশিয়ারি হানিফের


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :৭ এপ্রিল, ২০২১ ১:২০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ হেফাজতে ইসলামকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ‘যারা ধর্মের নামে তাণ্ডব চালায় তাদের আর বরদাশত করা হবে না। আঘাতের পাল্টা আঘাত করা হবে।’

আজ বুধবার (৭ এপ্রিল) বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভাঙচুর হওয়া আওয়ামী লীগের কার্যালয় পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। এসময় তিনি দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে বার্তা দেন।

উল্লেখ্য, গত শনিবার সোনারগাঁও রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক স্ত্রীসহ লাঞ্ছিত ও অবরুদ্ধ থাকার খবর পেয়ে সংগঠনটির কর্মীরা সেখানে গিয়ে হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে আসেন। এরপর হেফাজতের কর্মী-সমর্থকরা সোনারগাঁও আওয়ামী লীগ কার্যালয়, যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়ি এবং রয়েল রিসোর্টে ব্যাপক ভাঙচুর চালায়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে আজ সোনারগাঁও কার্যালয় পরিদর্শনে যান। ।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা আওয়ামী লীগের কার্যালয়সহ বিভিন্ন স্থানে হামলা ভাঙচুর চালিয়েছে তাদের রেহাই নাই। হামলাকারীদের প্রত্যেকের তালিকা করে আইনের আওয়াত এনে উপযুক্ত শাস্তি দেয়া হবে।’

হামলাকারীদের তালিকা করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংসদ শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু শহীদ মো. বাদল, সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর