বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

২-৩ দিনের তাণ্ডবে বিএনপির উস্কানি দেওয়ার প্রমাণ আছে: কাদের


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৯ মার্চ, ২০২১ ৩:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপি নেতাদের থলের বিড়াল বের হতে চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আইন প্রয়োগকারী সংস্থা গত ২/৩ দিনের তাণ্ডবে বিএনপির উস্কানি দেওয়ার তথ্য প্রমাণ পেয়েছে।

আজ সোমবার (২৯ মার্চ) মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি রাজধানীর সরকারি বাসা থেকে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দেশের বিভিন্ন স্থানে উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডবলীলায় যে বিএনপি জড়িত তা দিবালোকের মতো পরিস্কার। বিএনপি উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর ওপর ভর করে আবারও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করছে। দেশে যাতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয় সেজন্য বিএনপি একটি সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কে দিচ্ছে।

ক্ষমতার জন্য বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নৈরাজ্য করে লাভ নেই। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন হবে না।

দেশবিরোধী কর্মকাণ্ড রাজনৈতিকভাবে মোকাবিলা করতে আওয়ামী লীগ ও সরকার প্রস্তুত। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশব্যাপী বিএনপি জামায়াতের ধ্বংসাত্মক তাণ্ডবসহ আওয়ামী লীগ সকল নৈরাজ্যের জবাব দেবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর