শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৮ মার্চ, ২০২১ ১০:৪৫ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হরতালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে পিকেটিং করছেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। আজ রোববার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রবেশমুখ সাইনবোর্ড এলাকায় খুঁটি ফেলে সড়ক অবরোধ করে রাখে হেফাজতের কয়েক শ’ কর্মী। পরে পুলিশ, র‌্যাব ও বিজিবির কয়েকটি ইউনিট এসে সড়ক থেকে হেফাজত কর্মীদের সরিয়ে দেয়। এ সময় পুলিশের সাথে সংঘর্ষে লিপ্ত হয় হেফাজতের কর্মীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ, র‌্যাব ও বিজিবি হেফাজত নেতাকর্মীদের সড়ক থেকে সরিয়ে দিতে চাইলে তারা পুলিশের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করে। পুলিশ তখন হেফাজত কর্মীদের লক্ষ্য করে ফাঁকা গুলি ও টিয়ারশেল ছুড়ে। এ সময় চরম উত্তেজনার সৃষ্টি হয়। এখনো পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলছে।

সাইনবোর্ড থেকে চিটাগাংরোড পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ১০০ মিটার পর পর কয়েক শ’ হেফাজত নেতাকর্মী অবস্থান নিয়েছে। হেফাজতের কর্মীরা ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখায় ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কে দূরপাল্লার যান চলাচল বন্ধ রয়েছে। সকাল ১১টা পর্যন্ত সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে সিলেট ও চট্টগ্রামগামী দূরপাল্লার কোন বাস ছেড়ে যেতে কিংবা প্রবেশ করতে পারেনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর