রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ফরিদপুরে ভাঙ্গা থানায় হেফাজতের অতর্কিত হামলা, ৬ পুলিশ আহত


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৭ মার্চ, ২০২১ ১০:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ফরিদপুরে ভাঙ্গা থানায় অতর্কিত হামলা চালিয়েছে হেফাজতের নেতাকর্মীরা। হামলায় দুই এসআইসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ শনিবার (২৭ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে ২৫০ থেকে ৩০০ জন হেফাজতের নেতাকর্মী ভাঙ্গা থানায় এই হামলা চালায়। এ সময় পুলিশের দুটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন- ভাঙ্গা থানার উপপরিদর্শক মো. শহীদুল্লাহ (৪৭), উপপরিদর্শক আবুল কালাম আজাদ (৩৫), সহকারি উপপরিদর্শক আজিজুল রহমান (৩৩), কনস্টেবল জয়নাল আবেদিন (৩৫), শাহ জালাল (২৭) ও মতিউর রহমান (৪৩)।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩৫ রাউন্ড গুলি ছুড়ে। এ ঘটনায় হেফাজতের ২ কর্মীকে পুলিশ আটক করেছে।

আটককৃতরা হলেন-ঈদগাহ মাদ্রাসার মোহতামিম মাওলানা তালহা (৫০) ও আকাশ (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর সোয়া ২টার দিকে জোহরের নামাজের পর ভাঙ্গা থানার কাছে জামিয়া ইসলামিয়া কাসেমুল উলুম ঈদগাঁ মাদ্রাসা থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি ভাঙ্গা বাজার ঘুরে বিশ্বরোড এলাকায় যায় এবং ফিরে ঈদগাঁ মাদ্রাসা মাঠে জড়ো হয়। এ সময় বিক্ষোভকারীরা ওই মাঠ থেকে লাঠি সংগ্রহ করে ভাঙ্গা থানায় অতর্কিত হামলা করে।। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়। তখন ইটের আঘাতে ২ এসআইসহ ৬ পুলিশ আহত হন।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, হঠাৎ মিছিল নিয়ে হেফাজতের নেতাকর্মীরা থানায় ঢুকে হামলা ও ভাংচুর করে। এতে এসআইসহ ৬ পুলিশ আহত হন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর