সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামের আগ্রাবাদে ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবক লীগ কর্মী খুন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২১ ৪:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ জাম্বুরি পার্কের সামনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের মোটরসাইকেল র‌্যালি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে হাশেম খান (৩৫) নামে একজন খুন হয়েছেন। এ ঘটনায় রবিউল হোসেন নামে আরও এক যুবক আহত হয়েছেন।

আজ বুধবার (১৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ডবলমুরিং থানা পুলিশ এ ঘটনায় ২৪ জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগ্রাবাদ রঙ্গিপাড়া থেকে স্বেচ্ছাসেবক লীগ কর্মী ইউসুফ ও ফাহিমের নেতৃত্বে একটি মোটরসাইকেল র‌্যালি বের হয়। র‌্যালিটি আগ্রাবাদ এক্সেস রোড হয়ে জাম্বুরি পার্ক এলাকায় যায়। সেখানে সড়কে যান চলাচল বন্ধ করে মোটরসাইকেল রেস করছিলেন স্বেচ্ছাসেবক লীগের এসব কর্মীরা । এ সময় ওই সড়ক দিয়ে বাস্তুহারা লীগের মহসিন নামের এক নেতা রিকশায় করে যাওয়ার সময় তার সাথে স্বেচ্ছাসেবক লীগ কর্মীদের মধ্যে কথা-কাটাকাটি হয়।একপর্যায়ে মহসিন মোবাইলে কল করে স্থানীয় তার কর্মী-সমর্থকদের সেখানে ডেকে নিয়ে আসে। এরপর দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষের মধ্যে বুকের বামপাশে ছরিকাঘাতে হাশেম খান আহত হন। তাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া রবিউল হোসেন নামে স্বেচ্ছাসেবক লীগের আরও এক কর্মী আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারিশ রাজনীতি সংবাদকে বলেন, সংঘর্ষে লিপ্ত দুই পক্ষ রাজনৈতিক দলের নেতা-কর্মী। কিন্তু ঘটনাটি ঘটেছে অরাজনৈতিক কারণে। একটি সংগঠনের মোটরসাইকেল র‌্যালির কারণে রাস্তায় যান চলাচলে ব্যাঘাত ঘটায় স্থানীয় মহসিন নামের এক ব্যক্তির সাথে বাগবিতন্ডার জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ছুরিকাঘাতে একজন নিহত হয়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর