সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

১০ ও ১৬ মার্চ ঢাকায় সমাবেশ করবে বিএনপি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৮ মার্চ, ২০২১ ৭:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ১০ মার্চ ঢাকা উত্তর সিটি ও ১৬ মার্চ ঢাকা দক্ষিণ সিটির উদ্যোগে দুটি সমাবেশ করতে চায় বিএনপি। আজ সোমবার (৮ মার্চ) বিকেলে এই সমাবেশে করার অনুমতির জন্য ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয়ে যান দলটির নেতারা।

ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুজ্জানের সাথে সাক্ষাৎ করেন বিএনপির কেন্দ্রীয় কমিটি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, দলের কেন্দ্রীয় কমিটি সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশন বিগত নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল, বিএনপি আন্তর্জাতিক বিষয়ক কমিটি সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সাক্ষাৎ শেষে বের হয়ে সাংবাদিকদের বলেন, ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুজ্জানের সাথে আমরা কথা বলেছি। আমরা আশাবাদী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শান্তিপূর্ণ সমাবেশ সুষ্ঠুভাবে শেষ করতে সব ধরনের সহযোগিতা করবে।

তিনি জানান, ঢাকা মহানগর উত্তর বিএনপি আগামী ১০ মার্চ কারওয়ানবাজারে অথবা মোহাম্মদপুর শহীদ পার্কে সমাবেশ করার অনুমতি চেয়েছে।
অন্যদিকে ঢাকা দক্ষিণ বিএনপি ১৬ মার্চ নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে অথবা টিকাটুলি ব্রাদার্স ইউনিয়ন মাঠে সমাবেশ করার অনুমতি চেয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর