রবিবার, ২১ জুলাই, ২০২৪ | ৬ শ্রাবণ, ১৪৩১ | ১৪ মহর্‌রম, ১৪৪৬

মূলপাতা ক্যাম্পাস রাজনীতি

প্রকাশিত প্রতিবেদন নিয়ে গাজী জাফর উল্লাহর ব্যাখ্যা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ ফেব্রুয়ারি, ২০২১ ২:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজনীতি সংবাদে গতকাল (১৭ ফেব্রুয়ারি) ‘মহসিন কলেজে সন্ত্রাসী জাফরের ‘শোডাউন’, কক্ষে ‘ডেকে নিয়ে’ পিঠা খাওয়ালেন শিক্ষক!’ শীর্ষক প্রতিবেদনের ব্যাখ্যা দিয়েছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য গাজী জাফর উল্লাহ।

গাজী জাফর উল্লাহ বলেন, ১৬ ফেব্রুয়ারি আমাকে মহসিন কলেজে বাণী অর্চনা পরিষদের অনুষ্ঠানে ছাত্রলীগের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেদিন ওই অনুষ্ঠানে গিয়ে শিক্ষকদের অনুরোধে তাদের সাথে সৌজন্য সাক্ষাত করতে গিয়েছিলাম। আমার সাথে কলেজে মাত্র তিনজন নেতাকর্মী গিয়েছিলেন। বাকিরা অনুষ্ঠানে অংশ নেওয়া মহসিন কলেজ ছাত্রলীগের নেতাকর্মী। ফলে সেদিন আমার কোনো রাজনৈতিক শোডাউন ছিল না। প্রকাশিত প্রতিবেদনে আমাকে সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করায় সামাজিকভাবে আমার মান-সম্মান ক্ষুন্ন হয়েছে। ২০১৬ সালের ১৯ জুন চট্টগ্রাম কলেজ সড়কে ছাত্রলীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে গোলাগুলিতে আমার নেতৃত্ব দেওয়ার কথা উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে। যা ভিত্তিহীন। সেদিন প্রকাশ্যে পিস্তল নিয়ে গুলি ছুঁড়তে থাকা দেলোয়ারের সাথে আমার কোনো সম্পর্ক নেই। ওই সংঘর্ষের ঘটনায় চকবাজার থানায় দায়েরকৃত মামলা থেকে আমাকে অব্যাহতি দেওয়া হয়। ১৯৯৬ সালে আজাদ আলী খান হত্যা মামলা থেকেও আমাকে খালাস দিয়েছেন আদালত। এছাড়া আমার বিরুদ্ধে নগরীর কোনো থানায় চাঁদাবাজি ও অপহরণের কোনো অভিযোগ কিংবা মামলা নেই।

রাজনীতি সংবাদের বক্তব্য: সংশ্লিষ্ট ব্যক্তিদের বক্তব্য নিয়েই প্রতিবেদনটি তৈরি করা হয়েছে। প্রতিবেদনে প্রতিবেদকের নিজস্ব কোনো মতামত ছিল না।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর